শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
অন্তর্বর্তীকালীন সরকারের যাত্রা শুরু হলে অবস্থার ইতিবাচক পরিবর্তন হবে : পরিদর্শনে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু

অন্তর্বর্তীকালীন সরকারের যাত্রা শুরু হলে অবস্থার ইতিবাচক পরিবর্তন হবে : পরিদর্শনে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু

বিপ্লবী ছাত্র জনতার এক দফার আন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়ায় কার্যত দেশে কোনো সরকার না থাকার সুযোগে সুযোগ সন্ধানী দুর্বৃত্তরা নানান পরিচয়ে সংখ্যালঘুসহ দুর্বল ও অসহায় মানুষের উপর হামলা ও লুটপাট চালিয়ে যাচ্ছে। লালমনিরহাটেও একই অবস্থা। তবে দেশ প্রেমিক নাগরিক ও বিএনপির নেতাকর্মী-সমর্থকরা পাড়া-মহল্লার যুবকের সংগঠিত করে তাদের অপতৎপরতা মোকাবিলা করে যাচ্ছে। ডক্টর মোহাম্মদ ইউনুস এঁর নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকারের যাত্রা শুরু হলে অবস্থার ইতিবাচক পরিবর্তন হবে ইনশাআল্লাহ।

 

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর ২টায় লালমনিরহাট জেলা শহরের আদর্শ পাড়া পরিদর্শনে এসে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের সাথে শ্রীশ্রী রাধা মাধব মন্দির (সার্বজনীন) চত্ত্বরে বর্তমান অস্বস্তিকর পরিস্থিতি মোকাবিলায় শান্তির বার্তা ছড়িয়ে দিতে গিয়ে এসব কথা বলেন।

 

লালমনিরহাট-৩ (লালমনিরহাট সদর) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু এর আগে একই দিন সকালে লালমনিরহাট জেলা শহরের থানা রোড, গোশালা বাজার, লালমনিরহাট সদর হাসপাতাল রোড ও সাপটানা বাজারের দোকানদার, ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে কথা বলে উদ্ভুত পরিস্থিতিতে শান্তির বার্তা ছড়িয়ে দেওয়ার জন্য কথা বলেন।

 

অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু আরও বলেন, সময় ও সুযোগের বিষয়টি মাথায় রেখে এক শ্রেণির বিপথগামী ও উচ্ছৃঙ্খল যুবক বিভিন্ন পরিচয়ে মানুষের ওপর হামলা করছে, লুটপাট করছে, ভাংচুর করছে। এদের সম্মিলিত ভাবে রুখে দিতে লাঠি বাঁশি নিয়ে তৎপর থাকতে হবে। তবে আইন হাতে তুলে নেওয়া যাবে না।

 

এ সময় লালমনিরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, এবিএম ফারুক সিদ্দিকী, মোঃ জাহিদ হোসেন মজনু, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, মোঃ সাহেদুল হক পাটোয়ারী, লালমনিরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, লালমনিরহাট সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শীবেন্দ্র নাথ রায় শিবুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone